,

চুনারুঘাটে বিশেষ সম্মাননা পেলেন ৪ প্রবীণ সাংবাদিক

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট উপজেলায় সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য প্রবীণ চার সাংবাদিকদের সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার (১৫ জুলাই) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে উক্ত সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট মাধবপুর আসনের সাংসদ ও বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর, পৌর মেয়র সাইফুল আলম রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, লুৎফর রহমান মহালদার, সৈয়দ ফরহাদ হাসান, আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পিপি এডভোকেট আকবর হোসেন জিতু, সাধারণ সম্পাদক আনোয়ার আলী, চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক। অনুষ্ঠানে প্রবীন সাংবাদিক মিলন রশিদ, সিরাজুল হক, হাছান আলী ও রাইরঞ্জন পালকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
ছফিনা নুর ফাউন্ডেশনের আয়োজনে উক্ত সাংবাদিক সম্মাননা অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস ছামাদ মাস্টার।
এতে পবিত্র কোরআন ও গীতা থেকে পাঠ শেষে শুভেচ্ছা বক্তব্য রাখেন চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও মানবজমিন প্রতিনিধি নুরুল আমিন চিশতি, চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার হবিগঞ্জ প্রতিনিধি এফ এম খন্দকার মায়া। সংবর্ধিত ব্যক্তিদের পক্ষে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন সাংবাদিক মিলন রশিদ।
পরে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী সাংবাদিকদের উদ্দেশে বলেন, সাংবাদিকতা করতে গিয়ে যেন এই মহান পেশা প্রশ্নবিদ্ধ না হয় সেদিকে অবশ্যই দৃষ্টি রাখতে হবে। এখনো মানুষ পত্রিকা পড়ার জন্য অপেক্ষা করে থাকে। দীর্ঘদিন ব্যাপী সাংবাদিকতায় ভূমিকা রাখায় সাংবাদিক সংবর্ধনা সম্মাননা যথার্থ হয়েছে। তিনি আগামী দিনগুলোতেও সাংবাদিকদের জাতির বিবেক হয়ে কাজ করার আহবান জানান।


     এই বিভাগের আরো খবর